কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস হয় এক অলাভজনক প্রতিষ্ঠান অবস্থিত আলমাটি 050000. এটি এর মধ্যে একটি 36 অলাভজনক প্রতিষ্ঠান ভিতরে কাজাখস্তান. এর ঠিকানা কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস হয় বায়জাকোভা 303, আলমাটি 050000, কাজাখস্তান. এর ওয়েবসাইট কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস হয় http://www.unesco.kz/. কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস এ যোগাযোগ করা যাবে 77272582643. কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস রেট করা 3 (5 স্টারের মধ্যে) দ্বারা 2 ওয়েবে পর্যালোচনা.

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কেরুয়েন-মেডিকাস (চিকিৎসা কেন্দ্র) বুখার-জাইরাউ ব্লভিডি 45/1, আলমাটি 050040, কাজাখস্তান (প্রায়. 366 meters)
কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস (অলাভজনক সংস্থা) বায়জাকোভা 303, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 100 meters)
Predstavitel'stvo Oon V Almaty (কর্পোরেট অফিস) বাইজাকভ সেন্ট, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 140 meters)
ফোর্টব্যাঙ্ক (এটিএম) বুখার-জাইরাউ ব্লভিডি 1, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 393 meters)
Zhayutykov স্কুল (বিদ্যালয়) বুখার-জাইরাউ ব্লভিডি 36, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 377 meters)
কুল্যাশ বেসেইতোভা মিউজিক স্কুল (গানের স্কুল) তাদের রাস্তায় বাইজাকভ, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 213 meters)
কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস (অলাভজনক সংস্থা) বায়জাকোভা 303, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 105 meters)
ইউএন হাউস (কর্পোরেট অফিস) বাইজাকভ সেন্ট 303, আলমাটি 050000, কাজাখস্তান (প্রায়. 110 meters)
যোগাযোগহীন গাড়ি ধোয়া | DiAuto গাড়ী কর্মশালা (গাড়ী ধোয়া) বুখার ঝাইরাউ 38ক RSFMSHI তাদের জন্য। O. Zhautykova, Almaty 050040, কাজাখস্তান (প্রায়. 317 meters)

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মালিনা মিক্স ক্যাফে, কোল্ডে এন্টারপ্রেনারশিপ সেন্টার', Nikonov.kz, ইউএন হাউস, স্কুল # 10, আলমাটি লিঙ্গুয়াটাইম স্কুলে ইংরেজি কোর্স, ওবিএল যন্ত্রাংশ, যোগাযোগহীন গাড়ি ধোয়া | DiAuto গাড়ী কর্মশালা, কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস, Predstavitel'stvo Oon V Almaty, কেরুয়েন-মেডিকাস এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস আরও কমপক্ষে 2 আরও অলাভজনক প্রতিষ্ঠান হু। এইগুলো অলাভজনক প্রতিষ্ঠান হু - কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস, কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস and সবুজ বাজার is approx 5 kilometers.
Distance between কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস and কেঁদ্রীয় উদ্যান is approx 5 kilometers.
Distance between কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস and কেঁদ্রীয় উদ্যান is approx 5 kilometers.
Distance between কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস and মেগা পার্ক is approx 4 kilometers.
Distance between কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস and জেলেনি বাজার is approx 5 kilometers.

রেটিং

3/5

যোগাযোগ

http://www.unesco.kz/

জানুন

বায়জাকোভা 303, আলমাটি 050000, কাজাখস্তান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস যোগাযোগের নম্বরটি কী?

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস যোগাযোগের নম্বর 77272582643 হয়

কি কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস ওয়েবসাইট কি?

হ্যাঁ, কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস ওয়েবসাইট http://www.unesco.kz/.

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস রেটিং কি?

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস এর ঠিকানা কী

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস এর ঠিকানা বায়জাকোভা 303, আলমাটি 050000, কাজাখস্তান.

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস যেখানে অবস্থিত?

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস আলমাটি 050000 মধ্যে অবস্থিত.

কি কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস?

কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস ইহা একটি অলাভজনক প্রতিষ্ঠান ভিতরে কাজাখস্তান

কোন এলাকার পিনকোড কী কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান এবং উজবেকিস্তানের জন্য ইউনেস্কো আলমাটি ক্লাস্টার অফিস অবস্থিত?

এর পিনকোড আলমাটি 050000 হয় 050000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে