জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি হয় এক বিনিয়োগ সেবা অবস্থিত নূর-সুলতান 010000. এটি এর মধ্যে একটি 14 বিনিয়োগ সেবা ভিতরে কাজাখস্তান. এর ঠিকানা জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি হয় নুরঝোল বুলেভার্ড, নুর-সুলতান 010000, কাজাখস্তান থেকে 2 কোনায়েভ রাস্তার প্রবেশপথ. এর ওয়েবসাইট জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি হয় https://invest.gov.kz/. জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি এ যোগাযোগ করা যাবে 77172620620. জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 4 ওয়েবে পর্যালোচনা.

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কাজাখস্তান প্রজাতন্ত্রের বিনিয়োগ ও উন্নয়ন মন্ত্রণালয় (অস্ত্রোপচার) কাবানবে বাতির এভ 32/1, নুর-সুলতান 020000, কাজাখস্তান (প্রায়. 241 meters)
মিনিস্টারস্টভো পো ইনভেস্টিসিয়াম আমি রাজভিটিউ রিসপাবলিকি কাজাখস্তান (অস্ত্রোপচার) কাবানবে বাতির এভ 32/1, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 246 meters)
আমার মহিলা মন্ত্রীর বিনিয়োগ (অস্ত্রোপচার) নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 246 meters)
Ministries Industrii I Infrastrukturnogo Razvitiya Rk (অস্ত্রোপচার) কাবানবে বাতির এভ 32/1, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 246 meters)
কার্টিস, ম্যালেট-প্রিভোস্ট, কোল্ট এবং মোসল এলএলপি (আইন ফার্ম) দিনমুখমেদ কোনায়েভ সেন্ট 2, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 127 meters)
জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি (বিনিয়োগ পরিষেবা) নুরঝোল বুলেভার্ড, নুর-সুলতান 010000, কাজাখস্তান থেকে 2 কোনায়েভ রাস্তার প্রবেশপথ (প্রায়. 100 meters)
অ্যাডভোকেট নুর-সুলতান - যুর্তসেন্টর (আইনজীবী) সেন্ট দোস্তিক 1, ভিপি 2, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 382 meters)
কার্টিস, ম্যালেট-প্রিভোস্ট, কোল্ট এবং মোসল এলএলপি (আইন ফার্ম) দিনমুখমেদ কোনায়েভ সেন্ট 2, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 124 meters)
জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি (বিনিয়োগ পরিষেবা) নুরজোল বুলেভার্ড, নুর-সুলতান 010000, কাজাখস্তান থেকে 2 কোনায়েভ স্ট্রিট প্রবেশদ্বার (প্রায়. 109 meters)
মেডিকেল সেন্টার AMD ল্যাবরেটরিজ | trichology আস্তানা (চিকিৎসা কেন্দ্র) Dostyq St 1, Nur-Sultan 010001, Kazakhstan (প্রায়. 385 meters)

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আমার মহিলা মন্ত্রীর বিনিয়োগ, কোস্টা কফি, আস্তানা জামিল্যা, ঝান আলেমি গ্রুপ, Halyk ব্যাংক এটিএম, কাজকম এটিএম, আস্তানায় জেএসসি এসবি "কাজাখস্তানে চীনের ব্যাংক" এর শাখা, Zdaniye "পরিবহন Tauer", M&K শিক্ষা কেন্দ্র আস্তানা, শিক্ষা কেন্দ্র M&K আস্তানা, ঝাস কালা, Gugl Moy Biznes Activatsiya I Nastroyka, মিনিস্টারস্টভো পো ইনভেস্টিসিয়াম আমি রাজভিটিউ রিসপাবলিকি কাজাখস্তান, কোরমে প্রদর্শনী কেন্দ্র, গেস্ট হাউস "আল্টিন হোটেল #, মিনি হোটেল আলীখান, UNAIDY Paidaly As uy, কার্টিস, ম্যালেট-প্রিভোস্ট, কোল্ট এবং মোসল এলএলপি, Фил иа л РО Д Ð'а нк КиÑÐ°Ñ Ð² КазахтееееееШ ÐÑта на, কার্টিস, ম্যালেট-প্রিভোস্ট, কোল্ট এবং মোসল এলএলপি এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য বিনিয়োগ সেবা হয় - জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি and মেগা সিল্ক ওয়ে is approx 5 kilometers.
Distance between জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি and মেগা সিল্ক ওয়ে is approx 5 kilometers.
Distance between জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি and মেগা সিল্ক ওয়ে is approx 5 kilometers.
Distance between জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি and মেগা সিল্ক ওয়ে is approx 4349 kilometers.

রেটিং

4/5

যোগাযোগ

https://invest.gov.kz/

জানুন

নুরঝোল বুলেভার্ড, নুর-সুলতান 010000, কাজাখস্তান থেকে 2 কোনায়েভ রাস্তার প্রবেশপথ

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি যোগাযোগের নম্বরটি কী?

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি যোগাযোগের নম্বর 77172620620 হয়

কি জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি ওয়েবসাইট কি?

হ্যাঁ, জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি ওয়েবসাইট https://invest.gov.kz/.

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি রেটিং কি?

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি এর ঠিকানা কী

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি এর ঠিকানা নুরঝোল বুলেভার্ড, নুর-সুলতান 010000, কাজাখস্তান থেকে 2 কোনায়েভ রাস্তার প্রবেশপথ.

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি যেখানে অবস্থিত?

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি নূর-সুলতান 010000 মধ্যে অবস্থিত.

কি জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি?

জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি ইহা একটি বিনিয়োগ সেবা ভিতরে কাজাখস্তান

কোন এলাকার পিনকোড কী জাতীয় রপ্তানি ও বিনিয়োগ সংস্থা "কাজেনেক্স ইনভেস্ট" জেএসসি অবস্থিত?

এর পিনকোড নূর-সুলতান 010000 হয় 010000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে