কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. হয় এক বিল্ডিং পরামর্শদাতা অবস্থিত নূর-সুলতান 020000. এটি এর মধ্যে একটি 9 বিল্ডিং পরামর্শদাতা ভিতরে কাজাখস্তান. এর ঠিকানা কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. হয় Otyrar St 15, Nur-Sultan 020000, Kazakhstan. এর ওয়েবসাইট কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. হয় http://stroy-dokument.kz/. কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. এ যোগাযোগ করা যাবে 77015128674. কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 6 ওয়েবে পর্যালোচনা.

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Tsentr Zreniya আস্তানা (চিকিৎসা কেন্দ্র) কেনেসারি সেন্ট 63, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 346 meters)
মেনার - ইউরেশিয়া (বিদ্যালয়) কেনেসারি সেন্ট 51, নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 374 meters)
টুপারওয়্যার (হোম সামগ্রীর দোকান) কেনেসারি সেন্ট 65, নুর-সুলতান 020000, কাজাখস্তান (প্রায়. 319 meters)
জি সাম্রাজ্য Abay Ave 63, Nur-Sultan 010000, Kazakhstan (প্রায়. 346 meters)
একাডেমিয়া অর্টোপেডি (চিকিৎসা কেন্দ্র) d, শোকান ভালিখানভ স্ট্রীট 12, নুর-সুলতান 020000, কাজাখস্তান (প্রায়. 239 meters)
কাফে - বার "সুলতান" (ক্যাফে) কেনেসারি সেন্ট 65, নুর-সুলতান 020000, কাজাখস্তান (প্রায়. 294 meters)
দস্তরখান (ক্যাফে) নুর-সুলতান 020000, কাজাখস্তান (প্রায়. 194 meters)
পোল্যান্ডের দূতাবাস (দূতাবাস) Abay Ave 13, Nur-Sultan 020000, Kazakhstan (প্রায়. 233 meters)
প্রশিক্ষণ কেন্দ্র "রুসলান" / শিক্ষা কেন্দ্র "রুসলান" (প্রশিক্ষণ কেন্দ্র) নুর-সুলতান 010000, কাজাখস্তান (প্রায়. 363 meters)

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে AG.KZ, সাংহাই ক্যাফে, "CENTER101" চুল পুনরুদ্ধার কেন্দ্র (আস্তানায় ডার্মাটোট্রিকোলজির জন্য মেডিকেল সেন্টার।, সেন্টার 101 ডার্মাটোট্রিকোলজি মেডিকেল সেন্টার, বার্গারের দোকান, কুদু পিজ্জা, তিয়ানদে, কীসার্ভিস - গাড়ি ইলেকট্রনিক্স, ইসিইউ মেরামত এবং প্রোগ্রামিং, এসআরএস, ইমোবিলাইজার, ওডোমিটার, টিপিএমএস, স্লুজবা দোস্তাভকি রেস্তোরানা "সেগুন", আই-সা হোটেল, রেস্টোরান UZBIK's, টিডি ঝন্নুর, Halyk ব্যাংক এটিএম, জি সাম্রাজ্য, "CENTER101" "Ñ € их ол огии в ÐÑ Ñ‚Ð° не., Meditsinskiy Tsentr "Zhardem Astana" Ul.valikhanova এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. and হযরত সুলতান মসজিদ is approx 5 kilometers.
Distance between কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. and এশিয়া পার্ক মল is approx 5 kilometers.
Distance between কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. and কেরুয়েন is approx 5 kilometers.
Distance between কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. and হযরত সুলতান মসজিদ is approx 4347 kilometers.
Distance between কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. and হযরত সুলতান মসজিদ is approx 5 kilometers.

রেটিং

5/5

যোগাযোগ

http://stroy-dokument.kz/

জানুন

Otyrar St 15, Nur-Sultan 020000, Kazakhstan

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. যোগাযোগের নম্বরটি কী?

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. যোগাযোগের নম্বর 77015128674 হয়

কি কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. ওয়েবসাইট কি?

হ্যাঁ, কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. ওয়েবসাইট http://stroy-dokument.kz/.

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. রেটিং কি?

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. এর ঠিকানা কী

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. এর ঠিকানা Otyrar St 15, Nur-Sultan 020000, Kazakhstan.

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. যেখানে অবস্থিত?

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. নূর-সুলতান 020000 মধ্যে অবস্থিত.

কি কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ ..?

কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. ইহা একটি বিল্ডিং পরামর্শদাতা ভিতরে কাজাখস্তান

কোন এলাকার পিনকোড কী কনসাল্টিং স্ট্রোয় গ্রুপ - প্রোয়েক্টিরোভানিয়ে, এপিজে, রাজরেশেনিয়ে না স্ট্রোইটেল'স্টভো, ভভোড ভি একসপ্লুততসিউ .. অবস্থিত?

এর পিনকোড নূর-সুলতান 020000 হয় 020000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে