ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা হয় এক মেডিকেল ক্লিনিক অবস্থিত নূর-সুলতান 010000. এটি এর মধ্যে একটি 394 মেডিকেল ক্লিনিক ভিতরে কাজাখস্তান. এর ঠিকানা ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা হয় ইয়ের কোসে সেন্ট বিল্ডিং 23, নুর-সুলতান 010000, কাজাখস্তান. ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা এ যোগাযোগ করা যাবে 77015084255. ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা এর চেয়ে কম দূরবর্তী এলাকায় অবস্থিত 2 এর আশেপাশে তালিকাভুক্ত স্থান. ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 29 ওয়েবে পর্যালোচনা.

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা and মেগা সিল্ক ওয়ে is approx 9 kilometers.
Distance between ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা and মেগা সিল্ক ওয়ে is approx 9 kilometers.
Distance between ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা and মেগা সিল্ক ওয়ে is approx 9 kilometers.
Distance between ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা and মেগা সিল্ক ওয়ে is approx 4354 kilometers.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

ইয়ের কোসে সেন্ট বিল্ডিং 23, নুর-সুলতান 010000, কাজাখস্তান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা যোগাযোগের নম্বরটি কী?

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা যোগাযোগের নম্বর 77015084255 হয়

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা রেটিং কি?

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা এর ঠিকানা কী

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা এর ঠিকানা ইয়ের কোসে সেন্ট বিল্ডিং 23, নুর-সুলতান 010000, কাজাখস্তান.

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা যেখানে অবস্থিত?

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা নূর-সুলতান 010000 মধ্যে অবস্থিত.

কি ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা?

ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা ইহা একটি মেডিকেল ক্লিনিক ভিতরে কাজাখস্তান

কোন এলাকার পিনকোড কী ALCOMED - আস্তানায় ব্যক্তিগত নারকোলজি। পুনর্বাসন নারকোলজিকাল সেন্টার, আস্তানায় ডাক্তার নারকোলজিস্ট, ঘরে বসে মদ্যপান থেকে বেরিয়ে আসা, মদ্যপানের চিকিত্সা, মদ্যপানের জন্য কোডিং, মাদকাসক্তির চিকিত্সা, জুয়ার আসক্তির চিকিত্সা, নূর-সুলতানে আসক্তির চিকিত্সা অবস্থিত?

এর পিনকোড নূর-সুলতান 010000 হয় 010000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে